All Jobs

Weekly job news 29 October 2021 (Saptahik Chakrirkhobor)

সাপ্তাহিক চাকরির খবর ২৯ অষ্টোবর ২০২১

চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা ২০২১

Saptahik Chakrir Khobor: সমস্ত আপডেট করা নতুন সরকারি এবং বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি এই দুর্বল চাকরির সংবাদপত্রে রয়েছে। তাই বেশিরভাগ চাকরি খোঁজকারীকে অনেকবার জরিমানা করা হয়েছে সপ্তাহিক চাকরির বিজ্ঞপ্তিতে। সকল বেকার মানুষ ২৯-১০-২০২১ তারিখে সাপ্তাহিক চাকরির খবরের জন্য খুবই জনপ্রিয়। চাকরির পত্রিকা আজ প্রকাশিত হয়েছে অফিসিয়াল ওয়েবসাইটে একটি সরাসরি লিঙ্ক যা আমরা এই পৃষ্ঠার নীচে প্রদান করি।

চাকরির ধরন সরকারি/বেসরকারি চাকরি অন্যান্য
পত্রিকা প্রকাশের সময় ২৯ অষ্টোবর, ২০২১ তারিখ
চাকরির ক্যাটাগরি সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা
প্রতিষ্ঠানের দাতা নাম চাকরির খবর পত্রিকা
শিক্ষাগত যোগ্যতা জেএসসি/স্নাতক ডিগ্রি
বয়স ১৮-৬০ বছর
আবেদন মাধ্যম টেলিটক/অনলাইন/ ডাকযোগ/সরাসরি/ কুরিয়ার

সাপ্তাহিক চাকরির খবর

এ সপ্তাহের সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায় অনেক নতুন চাকরির খবর প্রকাশ পেয়েছে। গণতান্ত্রিক বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়, কমিশন কর্তৃপক্ষ থেকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এছাড়াও বিভিন্ন সংস্থা, এনজিও এবং ফাউন্ডেশনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এই পত্রিকায় ।

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা আমাদের ভাল কাজ খুঁজে বের করে একটি ভাল ক্যারিয়ার গড়তে সহায়তা করে । আমি মনে করি সপ্তহিক চাকরি খবর পত্রিকা বেকার লোকদের কর্মসংস্থানযুক্ত করার অন্যতম কারণ ।

সাপ্তাহিক চাকরির পত্রিকা

চাকরীর সংবাদ/এ সাপ্তাহিক খবর পত্রিকায় বিভিন্ন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে পুরো ৭ দিনের সরকারি, বেসরকারি নিয়োগের তথ্য নিয়ে প্রকাশিত আপডেড সব খবর।

লক্ষ বেকারের প্রিয় পত্রিকা এ সাপ্তাহীক চাকরীর খবর পত্রিকায় ২৯/১০/২০২১ইং তারিখের সাপ্তাহিক চাকরির পত্রিকা যে নিউজগুলো থাকছে তার মধ্যে থেকে বাছাই করা কিছু  নিয়োগ বিজ্ঞপ্তি এক নজরে দেখে নিন  চাকরির খবর পত্রিকায়।

আজকের চাকরির খবর

সাপ্তাহিক চাকরির পত্রিকায় এ ছাড়াও সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরির খবরগুলো প্রকাশিত করে থাকে। ২৯/১০/২০২১ ইং তারিখের চাকরির খবর। লক্ষ বেকারের প্রিয় পত্রিকা সাপ্তাহিক চাকরির পত্রিকায় বৃহস্পতিবার সন্ধ্যায় চাকরির খবর দেয়া হয়। নীচে বিস্তারিত পিডিএফ দেওয়া হলো।

Saptahik Chakrir Khobor 29 October 2021

কিছুক্ষন অপেক্ষা করুন লোডিং নিতেছে HD PDF পাবেন ধন্যবাদ?

(০১ পৃষ্ঠা)

(০২ পৃষ্ঠা)

(০৩ পৃষ্ঠা)

(০৪ পৃষ্ঠা শেষ)

Related Articles

Back to top button

You cannot copy content of this page

error: Content is protected !!